যুক্তরাষ্ট্রে "গোলাপগঞ্জ ইউনাইটেড ফোরাম অব নিউজার্সি" নামের সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ


জি ভয়েস ডেস্ক: "আমরা থাকব ঐক্য আমরা করব জয়" এই শ্লোগান নিয়ে যাত্রা শুরু করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যে বসবাসরত সিলেট জেলার ঐতিহ্যবাহী গোলাপগঞ্জ উপজেলার বাসিন্দাদের সেবামূলক সংগঠন "গোলাপগঞ্জ ইউনাইটেড ফোরাম অব নিউজার্সি"।

এই সংগঠনটি গঠনের লক্ষ্যে গত রোববার (২০ মার্চ) নিউজার্সির প্যাটার্রসনের জাইরো সিটিতে এডভোকেট আব্দুল মুক্তাদিরের সভাপতিত্বে এবং মাসুম রহমান ও সুমন আহমেদের যৌথ পরিচালনায় এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল মালেক। সভায় সর্বসম্মতিক্রমে মাসুম রহমানকে সভাপতি ও সুমন আহমেদকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে ২০২২-২৩ সালের কার্যকরী পরিষদ গঠন করা হয়। 

কার্যকারি পরিষদের সহ-সভাপতি হিসেবে আছেন মোজাম্মেল হোসেন, জুবের আহমদ, মামুন রসুল, সামাদ উদ্দিন, আসকার আহমদ, আব্দুল মালেক সহ-সাধারণ সম্পাদক শফিউল হক সেতু, এমরানুল আলম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম হাফিজ, সহ-সাংগঠনিক সম্পাদক, এহসানুর রহমান, হাফিজুর রহমান মুকুল, মোজাম্মেল হক চৌধুরী, কোষাধ্যক্ষ জাকারিয়া আহমদ মিন্টু সহ-কোষাধ্যক্ষ, মিজানুর রহমান টিপু, আদিল গফুর, প্রচার সম্পাদক কামরুজ্জামান, সহ-প্রচার সম্পাদক শাহেদ আহমেদ, আবেদ আহমদ চৌধুরী ক্রীড়া সম্পাদক জুনেদ রহমান, সহ- ক্রীড়া সম্পাদক রাশেদ আহমেদ চৌধুরী, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক গোলাম আরিফ, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাকারিয়া আহমদ, যুব ও সমাজ কল্যাণ সম্পাদক রাব্বি রহমান, নির্বাহী সদস্য এডভোকেট আব্দুল মুক্তাদির, আবুল কালাম, বদরুল আলম, নুরুল ইসলাম।