Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-30T07:25:20Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ডাকাতদের হাত থেকে ২টি সিএনজি উদ্ধার

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট : গোলাপগঞ্জের চন্দরপুরে ডাকাতদের হাত থেকে ২টি সিএনজি চালিত অটোরিক্সা আটক করেছে স্থানীয় জনতা। বুধবার (৩০ মার্চ) ফজরের কিছু পূর্বে চন্দরপুর সিএনজি স্ট্যান্ড থেকে অটোরিক্সা দুটি আটক করা হয়। পরে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশে খবর দিলে অটোরিক্সা দুটি থানায় নিয়ে আসা হয়।

জানা যায়, রাত আনুমানিক সাড়ে ৪টার দিকে বিয়ানীবাজারের দিকে থেকে সিলেট নিয়ে যাওয়ার উদ্দেশ্যে চন্দরপুর সিএনজি স্ট্যান্ডে গাড়ি দুটি (সুমন পরিবহন ১- মৌলভীবাজার থ ১২-০৫৮০ এবং অপরটি তাহমিদ & তামিম পরিবহন) নিয়ে আসে ডাকাতরা। এখানে এসে একটি গাড়ির স্টার্ট বন্ধ হয়ে গেলে স্থানীয় ব্যবসায়ী জায়দুল ইসলামকে দেখতে পেয়ে সহযোগিতার অনুরোধ জানায় তারা। এসময় জায়দুল ইসলাম লক্ষ্য করেন গাড়িটির স্টার্টিং তার কেটে গাড়িটিকে চালানো হয়েছে। পরে আরেক ব্যবসায়ী সুহেদ আহমদকে ডাকেন জায়দুল ইসলাম। এসময় জায়দুল ইসলামের বিচক্ষণতা টের পেয়ে গাড়ি দুটি ফেলে রেখেই পালিয়ে যায় ডাকাতরা। তবে অজ্ঞাত এ ডাকাতদের চিনতে পারেননি তিনি। 

পরে স্থানীয় জনতা জড়ো হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় খবর দিলে পুলিশ এসে গাড়ি দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম। তিনি জানান, স্থানীয় ব্যবসায়ীর বিচক্ষণতায় গাড়ি দুটি ফেলে রেখে পালিয়ে যায় ডাকাতরা। পরে গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত গাড়ি দুটির মালিক খোঁজা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ