Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-30T10:23:13Z
জৈন্তাপুর

ভারতীয় তীর জুয়া বন্ধে জৈন্তাপুর থানা পুলিশের অভিযান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরর বিভিন্ন স্থানে ভারতীয় তীর খেলা (জুয়া) বন্দের জন্য পুলিশ অভিযান পরিচালনা করে। 

পুলিশ সূত্রে জানাযায়, জৈন্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে ডিজিটাল ডিভাইস ব্যবহার করে একটি চক্র ভারতীয় তীর খেলা (জুয়া) খেলা পরিচালনা করে আসছে। দীর্ঘ দিন উপজেলায় খেলাটি বন্ধ থাকলে হটাৎ করে তীর খেলা (জুয়া) নামক খেলাটি বৃদ্ধিপায়। যার কারনে উপজেলার বিভিন্ন পেশার মানুষ খেলায় আসক্ত হয়ে পড়ে এলাকায় চুরি ডাকাতির ঘটনা ঘটছে। খেলাটি বন্ধ করতে পুলিশ বিক্ষিপ্ত ভাবে অভিযান পরিচালনা করলেও খেলাটি ভিভাইস ব্যবহারের মাধ্যমে চলে আসছে। ২৯ মার্চ দিবাগত রাতে উপজেলার সাবেক বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় চাঙ্গীল ও পূর্ববাজার এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করে ভারতীয় তীর (জুয়া) খেলার আস্তানা উচ্ছেদ করে। জৈন্তাপুর মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক কাজী শাহেদ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। 

এসময় সাথে ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি, জৈন্তাপুর ষ্টেশন বাজার ব্যবসায়ী সমিতির সদস্যবৃন্দ, সচেতন নাগরিক সমাজের সদস্যবৃন্দ। 

কাজী শাহেদ জানান, ভারতীয় তীর (জুয়া) খেলা পরিচালনার জন্য বাংলাদেশী এজেন্ট নিয়োগ করে খেলাটি পরিচালনা করেছে। গোপন সংবাদের ভিত্তিত্বে খেলা পরিচালনার এলাকায় চিহ্নিত করে আমরা অভিযান পরিচালনা করে আস্তানা গুলো ঘুড়িয়ে দিয়েছি। 

এদিকে পুলিশের উপস্থিতিটের পেয়ে এজেন্টরা পালিয়ে যায়। আমরা বিভিন্ন মাধ্যমে তাদের তালিকা তৈরী করছি এছাড়া তীর (জুয়া) খেলা বন্দে অভিযান অব্যাহত রয়েছে। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ