জৈন্তাপুরে জনস্বার্থে উন্নয়ন বিষয়ক ডেমোক্রসি'র সংবাদ সম্মেলন


নিজস্ব প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলার বিভিন্ন সামাজিক উন্নয়ন ও জনগুরুত্বপূর্ণ বিষয়ক ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল'র সহযোগিতায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। গত ২৫ এপ্রিল সোমবার বিকেল ৩টায় জৈন্তাপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মলেন অনুষ্ঠিত হয়।  

সংবাদ সম্মলেনে জৈন্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান ও ফেঞ্চুগঞ্জ  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  জুনেদ আহমদ ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল ফেলোশিপ প্রােগ্রামের ১৯ তম  ব্যাচ'র রাজনৈতিক ফেলাে  মুলত: তারাই স্থানীয় নাগরিকদের পক্ষে জৈন্তাপুর উপজেলার জনগুরুত্বপূর্ণ  বিষয়ক সমস্যা চিহৃিত করে সাংবাদিকদের সাথে কথা বলেন। 

সংবাদ সম্মেলনে পলিন রহমান নিজপাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পূর্ব লক্ষীপ্রসাদ গ্রামের জনসাধারণ ও গবাদি পশু বিচরনে জন্য হাওরের ১ কিলোমিটার রাস্তা সংস্কার করার দাবী জানান। এতে এই উন্নয়ন কাজ বাস্তবায়নে সরকারের সহযোগিতা চেয়ে জৈন্তাপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা আল বশিরুল ইসলামের নিকট আবেদন করা হয়েছে। 

এদিকে ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল একটি আন্তর্জাতিক সংস্থা ইউ,এস,এইড ও এফ,সি,ডি'র যৌথ অর্থায়নে এসপিএল নামে এরকম বিভিন্ন উন্নয়ন মুলক  প্রকল্প বাস্তবায়ন করে আসছে ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল রিজওনাল ম্যানােজার রাহিমা বেগম, অফিস সহকারী ফরহাদ আহমদ,নিজপাট ইউপি সদস্য মাসুক আহমদ, জৈন্তাপুর ইউপি সদস্য  হারুন- উর রশিদ, সমাজসেবী আলী আকবর,প্রবীণ মুরব্বি আব্দুস শুকুর,আলতাফুর রহমান, প্রবাসী হারনুর রশিদ লিটন ও  আল আমীন ও  ইয়াজুল ইসলাম।