Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-24T18:49:35Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে আওয়ামীলীগ নেতার হাত কাটার ঘটনায় আরেক আসামী গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে পাওনা টাকা নিয়ে বিরুধের জেরে ছিনু মিয়া চৌধুরী নামে এক আওয়ামীলীগ নেতার বাম হাত কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় ফাবলু মিয়া (৩৬) নামের আরেক আসামীকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ৷ রোববার রাত ৯টার দিকে শীলঘাটে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামী শীলঘাট রংপুর গ্রামের মৃত তশিদ আলীর পুত্র ও এই ঘটনায় দায়েরকৃত মামলার এজহারনামীয় ৪নং আসামী। এর আগে এ ঘটনার পর অভিযান চালিয়ে পুলিশ মাহদি (২০) নামে আরেক আসামীকে গ্রেপ্তার করে পুলিশ। 

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী। তিনি বলেন, এ ঘটনায় অভিযুক্ত বাকি আসামীদেরও গ্রেপ্তারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

জানা যায়, পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে আমুড়া ইউনিয়নের শীলঘাট  গ্রামের মৃত হিরা মিয়া চৌধুরীর পুত্র, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সাংগঠনিক সম্পাদক ছিনু মিয়ার হাত বিচ্ছিন্ন করে ফেলে একই গ্রামের একই ইউনিয়নের শীলঘাট রংপুর গ্রামের মৃত হাবিব আলীর পুত্র আব্দুল মন্নান সহ তার সহযোগিরা।

এঘটনায় রাতেই ছিনু মিয়ার ভাতিজা সালমান আহমদ চৌধুরী ঘটনায় অভিযুক্ত একই ইউনিয়নের শীলঘাট রংপুর গ্রামের মৃত হাবিব আলীর পুত্র আব্দুল মন্নানকে প্রধান আসামী করে ৭জনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং- ২১, তারিখ -২৩/০৪/২০২২ইংরেজি) দায়ের করেন। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ