Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-17T15:59:27Z
মৌলভীবাজার

শ্রীমঙ্গলে কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ৩

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক কিশোরীকে (১৭) ধর্ষণে ও নির্যাতনের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানার পুলিশ।গতকাল শনিবার রাত তিনটায় ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রধান আসামী চন্দন ধর কে মৌলভীবাজারের জগৎশী গ্রাম থেকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ আটক চন্দন শ্রীমঙ্গল শহরের স্টেশন সড়কের বাসিন্দা হিমাংশু ধরের ছেলে। 

এর আগে গতকাল সন্ধ্যায় এই মামলায় অভিযুক্ত চন্দনের মা ও স্ত্রীকে আটক করে পুলিশ।মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত চন্দনের ব্যবসা প্রতিষ্ঠান অরেঞ্জ ফ্যাশনে কর্মরত এক কিশোরীকে গত দেড় বছর যাবত ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক নির্যাতন ও ধর্ষণ করতো চন্দন৷

একপর্যায়ে ওই কিশোরী গত পাঁচ/ছয় মাস আগে চাকরি ছেড়ে চলে গেলে অভিযুক্ত চন্দন রাস্তাঘাটে ও মোবাইলে ফোনে নির্যাতিতা কিশোরীকে হুমকি প্রদর্শন করতে থাকে।গত ৩১ মার্চ চন্দন ওই কিশোরীকে ফোনে ডেকে নিয়ে শহরের স্টেশন রোডের অরেঞ্জ ফ্যাশনের স্টোররুমে নিয়ে ধর্ষণ করে।পরে ওই কিশোরী গত ১৬ এপ্রিল ওই কিশোরী চন্দনের বাড়ীতে ধর্ষণ ও নির্যাতনের বিষয়টি জানাতে গেলে চন্দনের মা ও স্ত্রী ওই কিশোরীকে এলোপাথাড়ি মারপিট করে এবং কোনপ্রকার মামলা করতে নিষেধ করে এবং প্রাণনাশের হুমকি দেয়৷ পরে ওই কিশোরী কৌশলে সেখান থেকে পালিয়ে আসে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শ্রীমঙ্গল থানার পুলিশের উপ-পরিদর্শক আসাদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। এই মামলার সকল আসামীকে আমরা গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছি, আদালতের কাছে আমরা আসামীদের রিমান্ডের আবেদন করবো। নির্যাতিতা ওই কিশোরী বর্তমানে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ