কোম্পানীগঞ্জে ৮০০ টাকার জন্য খুন


ডেস্ক রিপোর্ট : সিলেটের কোম্পানীগঞ্জে মাত্র ৮০০ টাকার জন্য হাবিবুর রহমান হাফিজ (৪০) নামে এক মুরগী ব্যবসায়ী খুন হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে উপজেলা পাড়ুয়া মাঝপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান হাফিজ উপজেলার পাড়ুয়া মাঝপাড়া গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে।

ঘাতক ফয়জুল বারী একই গ্রামের মিরাছ আলীর ছেলে। স্থানীয়রা জানায়, নিহত হাফিজ ও ফয়জুল বারী শেয়ারে ভোলাগঞ্জ বাজারে দেশী হাঁস-মুরগীর ব্যবসা করতেন। ব্যবসায়িক হিসাবে ফয়জুল বারী হাফিজের কাছে ৮০০ টাকা পায়। রাতে ফয়জুল বারী হাফিজের কাছে পাওনা টাকা চাহিলে পরে টাকা দেওয়ার কথা বলে হাফিজ। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে রাগ হয়ে ফয়জুল বারী একটি লাঠি দিয়ে হাফিজের মাথায় আঘাত করেন। হাফিজ অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পরিবারের লোকজন হাফিজকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, ‘এখন পর্যন্ত শুনেছি মাত্র ৮০০ টাকার জন্য হাফিজকে খুন করা হয়েছে। বিষয়টি নিয়ে আরও গভীরভাবে তদন্ত করা হবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

আসামি ধরতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি।