Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৩১ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-31T04:49:17Z
গোলাপগঞ্জ

গোলাপঞ্জের বাঘায় নৌকার প্রার্থী মঞ্জুর কাদির শাফির সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ১৫জুন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার রাত ৯টায় বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদের বাড়িতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকার প্রার্থী, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য,  বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম। 

তিনি তাঁর বক্তব্যে বলেন, আমি গোলাপগঞ্জ উপজেলা বাসীর জন্য কিছু পরিকল্পনা নিয়ে কাজ করছি। বিশেষ করে অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া মানুষকে নিয়ে কাজ করতে চাই। আগামী ২বছর পরীক্ষার জন্যে হলেও আমায় নির্বাচিত করুন। যদি পরীক্ষায় কৃতকার্য হই তাহলে আমি আপনাদের পাশে আবারো আসবো না হয় আপনারা অন্য কাউকে বেছে নিবেন।

তিনি আরো বলেন, আমি কোন গোত্র বা গোষ্ঠীর চেয়ারম্যান নয় আমি দলমত নির্বিশেষে সকলের চেয়ারম্যান হয়ে কাজ করে যাবো।


গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য, বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ নেতা আব্দুল কাইয়ুম মুন্নার পরিচালনায় উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের রেজিস্ট্রার মো: বদরুল ইসলাম শোয়েব, যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ খান, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি  আবুল ফজল চৌধুরী সাহেদ, সদস্য আর্জমন্দ আলী, নুরুল ইসলাম, বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মস্তাকুর রহমান, সাধারণ সম্পাদক আফতার হোসেন, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, জেলা যুবলীগ নেতা শাহিন আহমদ।

বক্তব্য রাখেন ইউপি সদস্য শামীম আহমদ, লায়েছ আহমদ, ফয়জুর রহমান, বাহা উদ্দিন, আব্দুল হাকিম, কামাল আহমদ, সাবেল আহমদ, ফলিক আহমদ।

এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নের্তৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 




বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ