Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৩১ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-30T22:31:02Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় দুজন আসামীকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এ ঘটনায় সোমবার (৩০ মে) মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন সিলেট বিভাগের সভাপতি রকিব আল মাহমুদ বাদি হয়ে ধর্ষিতার মাসহ ৬জনকে আসামি করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং-২১/১০৮,তারিখ- ৩০-০৫-২২ইং) দায়ের করেন।

ধর্ষিতা শিশুটির বাড়ি উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায়। ঘটনার সাথে জড়িত গ্রেফতারকৃত আসামিরা হলো- মাঝপাড়া গ্রামের বছব্বির আলীর ছেলে প্রবাসী ইব্রাহিম ও একই এলাকার ছালেহ আহমদ।

মামলায় আসামিরা হলেন- উপজেলার চৌধুরী বাজার এলাকার মাঝপাড়া গ্রামের ভুলু মিয়া, আজিজ মিয়া, প্রবাসী ইব্রাহিম, লালই বেগম, ছমিরুন বেগম, ধর্ষিতার মা সালমা বেগম।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত ১৪ মে সকাল ৭টার দিকে উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায় ভুলু মিয়া নামে একজন ওই শিশুটিকে মুদি দোকানের ভিতরে নিয়ে ধর্ষণ করে। এঘটনাটি যাতে কেউ জানতে না পারে বা কোনো আইনি ব্যবস্থা গ্রহণ করা না হয় এজন্য টাকার বিনিময়ে বিষয়টি স্থানীয় কয়েকজনকে নিয়ে ধামাচাপা দিয়ে দেন।

পরে বিষয়টি জেনে খোঁজখবর নিয়ে সত্যতা জেনে মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন সিলেট বিভাগের সভাপতি রকিব আল মাহমুদ বাদি হয়ে ধর্ষিতার মাসহ ৬জনকে আসামি করে গোলাপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। সেই অভিযোগটি আমলে নিয়ে থানায় রেকর্ডভূক্ত করে থানা পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ