Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-06-23T08:13:48Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে ঘুমন্ত অবস্থায় পানিতে পড়ে প্রাণ গেল বৃদ্ধের

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীর খশির এলাকায় ঘরের ভেতরে ভাসমান অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছেন স্বজনরা।

বৃহস্পতিবার সকালে আশ্রয় কেন্দ্রে থেকে বাড়ি গিয়ে স্ত্রী ও সন্তানরা ঘরের ভেতরের পানিতে বৃদ্ধের ভাসমান লাশ দেখতে পান। পরে স্থানীয়দের সহায়তা লাশ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধের নাম বাহার উদ্দিন (৬০)। তিনি তিন কন্যা ও দুই পুত্রের জনক ছিলেন।

বুধবার রাতে বৈরাগীবাজারের যাওয়ার কথা বলে আশ্রয় কেন্দ্রে থেকে রাত ৯টার দিকে বের হয়ে যায়। রাতে আশ্রয় কেন্দ্রে ফিরে না আসায় সকালে বাড়িতে ছুটে যান স্ত্রী। গিয়ে দেখেন স্বামীর লাশ ঘরের ভেতর পানিতে পড়ে আছে।

স্থানীয় অধিবাসী মানিক উদ্দিন বলেন, স্ত্রী সন্তানদের আশ্রয় কেন্দ্রে রেখে রাতে নিজ বাড়িতে চলে আসেন বাহার উদ্দিন। অনেক বেলা হলেও তিনি আশ্রয় কেন্দ্রে না যাওয়ায় স্ত্রী ছুটে এসে দেখেন ঘরের ভেতরে মেঝে তার লাশ ভাসছে। বুধবার রাতে বৈরাগী সিনিয়র মাদ্রাসার আশ্রয় কেন্দ্রে স্ত্রী ও সন্তানদের রেখে বাড়ি যান। বন্যায় আগেই ঘর ডুবে ছিল। ঘরের মধ্যে ঘুমন্ত অবস্থায় কোন এক সময় নিচে পড়ে গেলে তার মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন। বর্তমানে স্বজনরা লাশ দাফনের প্রস্তুতি নিচ্ছেন
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ