Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-06-28T13:43:16Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে আ’লীগ নেতার উপর হামলার ঘটনায় আরেক আসামী কারাগারে

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে পৌর আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ইমরুল হানিফের উপর সন্ত্রাসী হামলার ঘটনার মামলায় আরেক আসামীকে কারাগারে প্রেরণ করেছে আদালত। সোমবার দুপুরে সিলেট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩ আদালতের এই মামলায় ওই আসামী হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী এডভোকেট সাজেদুল ইসলাম সজিব।

কারাগারে প্রেরণকৃত আসামীর নাম আমির উদ্দিন ওরফে আমির হোসেন (২৭)। সে উপজেলার পৌর এলাকার দাড়িপাতন গ্রামের মুহিব আলীর পুত্র। 

এর আগের  এই মামলায় প্রধান আসামী সহ আরো ২আসামীকে কারাগারে প্রেরণ করেছিলেন আদালত। এরপর তারা জামিনে বের হয়ে আসে।

জানা যায়, গত বছরের ২১ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর ১টার দিকে পৌর এলাকার দাড়িপাতন গ্রামের নিজ ব্যবসা প্রতিষ্ঠান (দাড়িপাতন হ্যাচারিতে ও ফিশারী) মাছের খামারে ঢুকে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সন্ত্রাসীরা পৌর আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ইমরুল হানিফের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি হামলার পর রক্তাক্ত জখম করে মৃত ভেবে ফেলে দেয় পুকুরে। এতে তার পা ও হাত ভেঙ্গে যায়।

এরপর গুরুতর আহত অবস্থায় তাৎক্ষণিক এলাকাবাসী তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দুই দিন হাসপাতালে চিকিৎসার পর তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি বাড়িতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

এ ঘটনায় ২০২১ সালের ২৪ সেপ্টেম্বর ইমরুল হানিফের ছোট ভাই তুফায়েল হানিফ গোলাপগঞ্জ মডেল থানায় ৬জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে একটি মামলা (মামলা নং- গোলাপগঞ্জ জি আর ২৬৩/২১) দায়ের করেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ