গোলাপগঞ্জে জনতার হাতে ৩ ছাগল চুর আটক


নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ছাগল চুরি করতে এসে জনতার হাতে আটক হয়েছে ৩ চোর।

বুধবার (২৯ জুন) বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের দক্ষিণভাগ পুস্তরা গ্রামে এ ঘটনা ঘটে। এরপর তাদেরকে গোলাপগঞ্জ মডেল থানায় সোপর্দ করা হয়।

আটককৃতরা হলো- সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর উপজেলার লক্ষীরপাড় গ্রামের মো. রইছ উদ্দিনের ছেলে ইসমাইল আলী (২৭), গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের দক্ষিণভাগ পুস্তরা গ্রামের মুছব্বির আলীর ছেলে আলাল মিয়া (৩০) ও একই গ্রামের মো. মোবারক আলীর ছেলে আব্দুল মতিন (২৫)।

এঘটনায় ছাগলের মালিক জাঙালহাটা গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে মুহিব আলী (৪৫) বাদি হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে পুস্তরা গ্রামে সাবেক চেয়ারম্যান সারং মিয়ার বাড়ির সামনে থেকে ছাগল চুরির সময় ৩ চোরকে হাতেনাতে ধরে এলাকাবাসী। পরে তাদেরকে লক্ষীপাশা ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া যায়। এরপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুল তাদেরকে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিমের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ছাগলের মালিক একটি অভিযোগ দাখিল করেছেন।