Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-25T11:24:53Z
সারাদেশ

শাশুড়ির সঙ্গে প্রেম করে বিয়ে অতঃপর পালিয়ে আসেন সিলেটে

বিজ্ঞাপন
শাশুড়িকে বিয়ের অভিযোগে ৯ বছর পর গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট : শাশুড়িকে বিয়ে করার অভিযোগে একটি মামলায় দেড় বছরের সাজা পেয়েছিলেন আয়াতুল ইসলাম (৩৩)। সেই সাজা থেকে বাঁচতে ৯ বছর পালিয়েও ছিলেন তিনি। তবে শেষরক্ষা আর হয়নি। গেলো রোববার (২৪ জুলাই) রাত ১১টার দিকে নেত্রকোনার আটপাড়া উপজেলার কৃষ্ণপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আয়াতুল ইসলামের বাড়ি নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার মেদিপাথরখাটা গ্রামে।

এলাকার বাসিন্দা ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ২০১০ সালের ডিসেম্বরে বিয়ে করেন আয়াতুল। বিয়ের পর শাশুড়ির সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্ত্রী ও শ্বশুর বিষয়টি টের পেয়ে যাওয়ায় আয়াতুল শাশুড়িকে নিয়ে সিলেটে পালিয়ে যান। সেখানে তারা বিয়ে করেন।

এ ঘটনায় ২০১১ সালের মার্চ মাসে তার সাবেক শ্বশুর বাদী হয়ে মোহনগঞ্জ থানায় মামলা করেন। ওই মামলায় ২০১৩ সালের জুনে আদালত আয়াতুলকে দেড় বছরের সশ্রম কারাদণ্ড দেন। সেই সঙ্গে দুই হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই মাসের সশ্রম কারাদণ্ড দেয়া হয় তাকে।

রায় ঘোষণার আগে থেকে আয়াতুল জামিনে মুক্ত হয়ে পলাতক ছিলেন। গোপন খবরের ভিত্তিতে গতকাল রাতে মোহনগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মমতাজ উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এসআই মমতাজ উদ্দিন খবরের সত্যতা নিশ্চিত করে আজ সোমবার সকালে গণমাধ্যমকে বলেন, ‘গ্রেপ্তার আয়তুলকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।’ মামলার বাদী মতি মিয়া দেড় বছর আগে মারা গেছেন বলে জানান তিনি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ