Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-04T19:54:38Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জের বাঘায় শুরু হল ভোটার হালনাগাদ কর্মসূচী

বিজ্ঞাপন

সৈয়দ রাসেল আহমদ : গোলাপগঞ্জ উপজেলার ১নং বাঘা ইউনিয়নে শুরু হয়েছে ভোটার হালনাগাদ কর্মসূচী।

বাঘা ইউনিয়ন পরিষদের ১ ও ২ নং ওয়ার্ডের মাধ্যমে ভোটার হালনাগাদ কর্মসূচী শুরু হয়। 

গতকাল ৪ জুলাই (সোমবার) পূর্ববাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভোটারদের ছবি ও ফিঙ্গারপ্রিন্ট গ্রহণ করা হয়। 

এতে ১নং ওয়ার্ডের হেতিমগঞ্জ গঞ্জগ্রাম,নলুয়া কান্দিগ্রাম, ২নং ওয়ার্ডের তুরুকভাগ,খালপার গ্রামের মোট ৬৪০ জন নতুন ভোটার হালনাগাদ কর্মসূচীতে অংশগ্রহন করেন। এবং পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডের ভোটার হালনাগাদ কর্মসূচী অনুষ্ঠিত হবে।

তবে এক ও দুই নং ওয়ার্ডের ভোটার হালনাগাদ কর্মসূচীতে অংশগ্রহণ করা মানুষদের মধ্যে অভিযোগের শেষ নেই, দীর্ঘ সময় ধরে লাইনে দাঁড়িয়ে থাকা,ধীরগতির সেবা নিয়ে অনেকেই অভিযোগ জানিয়েছেন।

২নং ওয়ার্ডের নাজিরা বেগম বলেন, আমি বাড়িতে আমার শিশু সন্তান রেখে এসেছি,দুই ঘন্টা দাঁড়িয়ে থেকে ছবি ও ফিঙ্গারপ্রিন্ট দিতে পেরেছি।

কলেজ শিক্ষার্থী মাহবুবা আক্তার বলেন,সড়কে যানবাহন সংকট থাকায় অনেক ভোগান্তি পোহাতে হয়েছে আমাদের,সেই সাথে দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে ভোটার তালিকায় নাম উঠিয়েছি। 

১নং ওয়ার্ডের নামপ্রকাশে অনিচ্ছুক একজন বলেন,যাতায়াতের সমস্যা ও হালনাগাদ কর্মসূচী কেন্দ্র দূর্গম এলাকায় হওয়ায় অনেক সময় এবং অনেক টাকা খরচ করতে হয়েছে। 

ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচীর টিম ইনচার্জ রায়হান উদ্দিন এসবের অভিযোগের প্রেক্ষিতে বলেন, আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে চেস্টা করেছি,কিন্তু সবাই এক সাথে কেন্দ্রে চলে আসায় আমাদের কিছুটা হিমশিম খেতে হয়েছে,সবাই যদি ভোটার হালনাগাদের মতো গুরুত্বপূর্ণ বিষয় মাথায় রেখে হুড়োহুড়ি না করে আমাদের সহযোগিতা করতেন তাহলে আমরা আরও দ্রুত সেবা দিতে পারতাম। 

সকাল ৯ ঘটিকা থেকে শুরু হওয়া ভোটার হালনাগাদ কর্মসূচীতে বিকেল ৫ ঘটিকা পর্যন্ত ৬৪০ জন অংশগ্রহণ করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ