Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৪ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-04T17:10:36Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে উপজেলা চেয়ারম্যান এলিম চৌধুরীর উদ্যোগে বন্যার্তদের খাদ্যসামগ্রী বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের উদ্যোগে ও বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড'র পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে প্রায় সাড়ে ৩শ পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, ইউপি সদস্য ইসমাইল আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড'র ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান আজম, সদস্য সেবুল আহমদ, অরুণ দে, উপজেলা শ্রমীকলীগের সভাপতি আব্দুল মন্নান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাইকুজ্জামান চৌধুরী শিমু, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী রানা, আহসান আলম চৌধুরী তামিম।

এসময় সদর ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০টি পরিবারকে খাদ্য উপহার প্রদান করা হয়। এখন পর্যন্ত বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড'র পক্ষ থেকে গোলাপগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের কয়েক হাজার বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য উপহার প্রদান করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ