Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৯ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-09T17:49:48Z
গোলাপগঞ্জবিজ্ঞপ্তি

ঈদুল আজহার শুভেচ্ছা জানালো গোলাপগঞ্জ পৌর আ’লীগ

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তি: মুসলমানদের বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহা উপলক্ষে গোলাপগঞ্জ পৌরবাসী তথা দেশে-বিদেশে অবস্থানরত সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগ।

এক শুভেচ্ছা বার্তায় গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ বলেন, মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহা। যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ধর্মপ্রাণ মুসলমানরা ঈদুল আজহা উদযাপন করবেন। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় ঈদুল আজহার জামাত শেষে ধর্মপ্রাণ মুসলমানরা সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করবেন। পবিত্র এ হজ্বের মৌসুমে পশু কোরবানির মাধ্যমে মানুষের মনের কু-প্রবৃত্তিকে কোরবান করা হয়। 

ঈদুল আযহা ত্যাগ ও কোরবানির বৈশিষ্ট্যে মণ্ডিত। এর সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন। আমরা ইসলামের নির্দেশিত পথে কোরবানি করে সেই ত্যাগের আদর্শ যেন অনুসরণ করি। আমাদের জীবনে এই আদর্শের প্রতিফলন ঘটানোই হবে সার্থকভাবে ঈদ উদযাপন।

তিনি আরও বলেন, শতাব্দীর ভয়াবহ  বন্যায় সিলেট অঞ্চল তথা গোলাপগঞ্জ পৌর ও উপজেলার বিভিন্ন এলাকা প্লাবিত হওয়ার কারণে আমরা এক সংকটময় সময় পার করছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বন্যার্ত মানুষদের জন্য আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং ত্রাণ সামগ্রী বিতরণ সহ সহযোগিতা অব্যাহত রেখেছেন।

আসুন আমরা একে অন্যের পাশে দাড়াই সকলের সম্মিলিত প্রচেষ্টায় ইনশা আল্লাহ আমরা এই সংকট কাটিয়ে উটতে পারবো। আল্লাহ পাক রাব্বুল আলামিন আমাদের সকলের সহায় হোন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ