Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-26T20:31:41Z
লিড নিউজসিলেট

শাবি শিক্ষার্থী খুন : কিলিং মিশনে অংশ নেয় মাস্ক পরা ৩জন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী বুলবুল আহমেদ কিলিং মিশনে অংশ নেয় মাস্ক পরা ৩জন ছেলে।জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানায় বুলবুলের হত্যার সময় সঙ্গে থাকা বান্ধবী মার্জিয়া ঊর্মি।

মঙ্গলবার ( ২৬ জুলাই ) সন্ধ্যায় মার্জিয়া ঊর্মিকে নিয়ে ঘটনাস্থলে যায় আইন-শৃঙ্খলা বাহিনী ও বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। 

জিজ্ঞাসাবাদে ঊর্মি জানায়, বুলবুল আর সে ঘটনাস্থলে বসেছিলেন। হঠাৎ করে ওই স্থানে তিনজন লোক আসেন। তাদের সবার মাস্ক পরা ছিল। তারা এসে বুলবুলকে একটু দূরে ডেকে নিয়ে যায়। এসময় ওই ছাত্রী অন্যদিকে থাকিয়ে কাউকে ডাকতে চেষ্টা করছিলেন। তারপর বুলবুলের দিকে তাকালে দেখেন, বুলবুলকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা চলে যাচ্ছে। 

এ ব্যাপারে হত্যাকান্ডের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটির সদস্য, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক আমিনা পারভীন জানান, বুলবুলের বান্ধবী ছাত্রীটি জানিয়েছেন, তিনজন মুখোশধারী লোক এসে তাকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। তিনি আরও জানান, ছাত্রীটি তার মোবাইলের কললিস্টও মুছে ফেলেছেন। তাই পুলিশ তাকেও নজরদারিতে রাখছে।

সোমবার সন্ধ্যায় হত্যাকান্ডের পর ওই ছাত্রী অসুস্থ হলে তাকে আখালিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।  আজ বিকেল তিনটার দিকে তাকে আমরা হাসপাতালে দেখে এসেছি। কিন্তু বিকালে সে ছাড়পত্র ছাড়াই হাসপাতাল থেকে চলে এসেছে।

তাকে বিশ্ববিদ্যালয়ের রাস্তার যাত্রীছউনিতে বসে থাকতে দেখেন পুলিশ সদস্যরা। তারা তাকে প্রক্টরের কার্যালয়ে নিয়ে যান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেখান থেকে তাকে ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়। পরে তাকে আবার প্রক্টরের কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

এদিকে বুলবুল হত্যাকান্ডের ঘটনায় রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন বাদী হয়ে সিলেটের জালালাবাদ থানায় হত্যামামলা দায়ের করেন। পুলিশ মঙ্গলবার সকালে ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩জনকে আটক করেছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ