Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-26T11:48:25Z
লিড নিউজসিলেট

সিলেটে শাবি শিক্ষার্থী খুনের ঘটনায় আটক ৩

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বুলবুল আহমেদ নিহতের ঘটনায় সন্দেহভাজন ৩ জনকে আটক করেছে পুলিশ। তবে এখনও তাদের পরিচয় প্রকাশ করা হয়নি।

মঙ্গলবার ( ২৬ জুলাই) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের এ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শাবি শিক্ষার্থী নিহতের ঘটনায় সন্দেহভাজন বিহিরাগত ৩ জনকে আটক করা হয়েছে, তারা বিভিন্ন সময় অপরাধের সঙ্গে জড়িত ছিল। এ হত্যাকাণ্ডের ব্যাপারে তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে, পরে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটের দিকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বুলবুল আহমদ বন্ধুদের নিয়ে ক্যাম্পাসের গাজীকালুর টিলা নামক স্থানে বেড়াতে গিয়ে একাধিক দুষ্কৃতিকারীর কবলে পড়ে এবং অজ্ঞাত দুষ্কৃতিকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে আহত হয়। 

রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টার ও পরে অ্যাম্বুলেন্সযোগে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় অজ্ঞাত কয়েকজন দুষ্কৃতীদের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ