Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৪ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-24T07:16:53Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে সড়কের গর্তে আটকে পড়লো বাস ও ট্রাক, দীর্ঘ যানজটে ভোগান্তি

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জের সদর ইউনিয়নের তের মাইল নামক স্থানটি যেন ভোগান্তির আরেক নাম। মাত্র একশ মিটার রাস্তার জন্য প্রতিদিনই ভোগান্তিতে পড়তে হয় পূর্ব সিলেটের যাত্রীদের। টানা বৃষ্টিপাতের কারণে এই অল্প জায়গায় বড় বড় গর্ত ও খালখন্দের সৃষ্টি হয়েছে। এসব গর্তে পড়ে প্রতিদিনই কোন না কোন গাড়ি আটকে পড়ে। এতে দুই দিকে প্রচন্ড যানজটের সৃষ্টি হয়।

সর্বশেষ শনিবার (২৩ জুলাই) সন্ধ্যার দিকে ৩টি মালবাহী ট্রাক ও একটি বাস এই স্থানটিতে আটকা পড়ে। এটে দুদিকে শত শত গাড়ি আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়তে হয় যানবাহনের থাকা যাত্রীদের। প্রায় ৪ঘন্টা চেষ্টা পর গাড়িগুলো গর্ত থেকে তুলা হলে যানচলাচল স্বাভাবিক হয়।

যানজটে আটকে থাকা মাজেদুর রহমান জানান, জরুরি কাজে গোলাপগঞ্জ বাজারে এসেছিলাম। কিন্তু প্রায় ৩ ঘন্টা ধরে এই স্থানটিতে আটকা পড়েছি। এখন প্রায় সময় গাড়ি গর্তে আটকে পড়ে ভোগান্তির সৃষ্টি হয়। অল্প এই রাস্তাটি যেন দ্রুত সংস্থার করা হয় এজন্য তিনি সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন।

রায়হান আহমদ নামের এক মোটরসাইকেল আরোহী জানান, কবে যে এই ভোগান্তি থেকে মুক্তি পাবো জানা নেই। প্রতিদিনই এই স্থানটিতে ভোগান্তির শিকার হতে হয়। তিনি রাস্তাটি সংস্কারে সড়ক ও জনপদের দৃষ্টি কামনা করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ