Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-08-18T19:38:34Z
সুনামগঞ্জ

সুনামগঞ্জে সুদের টাকার জন্য ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সুনামগঞ্জের তাহিরপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজের আইডি থেকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক। বৃহস্পতিবার (১৮ আগষ্ট) রাত ৮টায় ঘটনাটি ঘটে তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামে।

আত্মহত্যায় নিহত যুবকের নাম ফয়সল আহমদ সৌরভ। তিনি গ্রামের আজিজুর রহমান ওরফে মকদ্দছের বড় ছেলে। নিহত সৌরভের ৪ মাসের এক কন্যা সন্তান রয়েছে।

মৃত্যুর আগে নিহত সৌরভ নিজ ফেসবুক আইডিতে লিখেন (অপরিবর্তিত), ‘আমি গলায় দড়ি দিলাম। তুেই রফিকের লাগি আমারে লাশ বানাইলেরে বেঈমান। সফিকের কাছ থেকে এক লক্ষ টাকা আনছিলাম সুদে। তিন লাখ টাকা সুদ দিয়েও সাড়ে তিন লাখ টাকা এখনও পায়। এই রফিক আর সফিকের লাগি আত্মহত্যা করলাম। ভাল থাক আমার পরিবার।

মা ফাইজা আমায় ক্ষমা করো। মা, বাবা,ভাই, বোন তোমরা আমায় ক্ষমা করিও। বউ তোমাকে কিচ্ছু বলার নাই। ইতি এক কাপুরুষ ” স্টেটাস দেওয়ার পরই পরিবারের লোকজন তাকে খোঁজাখোজি করেন। তারপর বাড়ির পেছনের গাছে গলায় ফাঁস অবস্থায় উদ্ধার করে স্বজনরা বিশ্বম্ভরপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে তাহিরপুর থানার এস আই গোলাম হক্কানি বলেন, সুদের টাকা নিয়ে ভীষণ চাপে ছিল নিহত সৌরভ। টাকার চাপজনিত কারণেই হতাশা থেকেই এমন ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

তবে নিহতের পরিবার থেকে এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ