Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২০ আগস্ট, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-08-20T17:54:54Z
জকিগঞ্জ

জকিগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নে যৌতুকের কলহের জের ধরে ফাহিমা আক্তার নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার শ্বশুর বাড়ির বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী ইমন আহমদ। পলাতক ইমন আহমদ জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের খলাদাপনিয়া গ্রামের আব্দুশ শুক্কুরের ছেলে।

অপরদিকে নিহত ফাহিমা আক্তার একই জেলার কানাইঘাট উপজেলার লক্ষ্মীপ্রসাদ পুর্ব ইউনিয়নের দনা খাছারি পাড়া গ্রামের আখদ্দস আলি (আকরম)’র মেয়ে।

পুলিশ জানায়, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে । ঘটনাস্থলে গিয়ে নিহতের গলায় দড়ি পাওয়া যায়।

নিহতের ভাই মাওলানা ফরহাদ বলেন, বোনের বিয়ের পর থেকে স্বামী ইমন যৌতুকের জন্য একাধিকবার মারপিট করে। কিছুদিন পুর্বেও যৌতুকের জন্য মারপিট করেছে তাঁর স্বামী। ২০ আগস্ট শনিবার সকাল ১০ টায় অপরিচিত নাম্বার থেকে ফোন করে জানানো হয় ফাহিমা অসুস্থ হয়ে মারা গেছে। আপনারা তাকে নিয়ে যান। এই বলে ফোন কেটে বন্ধ করে দেয়। পরে আমরা বোনের বাড়িতে গিয়ে দেখি বোনের লাশ দড়িতে ঝুলিয়ে আছে। এদিকে স্বামী ইমনের কোন খুজ মেলেনি। এতেই প্রতীয়মান হয়েছে আমার বোনকে তারা হত্যা করেছে।

এ বিষয়ে জকিগঞ্জ থানার ওসি জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই লাশ দড়িতে ঝুলিয়ে আছে। ময়না তদন্ত শেষে আমরা পরবর্তী পদক্ষেপে যাবো।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ