গোলাপগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রবাসীসহ আহত ২


নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ২জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী ইসলাম ব্রাদার্স কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

আহতরা একজন হলেন উপজেলার সদর ইউনিয়নের কাইয়াটিকি উত্তর গোয়াসপুর গ্রামের মোসকন আলীর ছেলে লিয়াকত আলী (৫৫) । তিনি ইসলাম ব্রাদার্স কমিউনিটি সেন্টারের মালিক।

অপরজন হলেন পাশ্ববর্তী চৌঘরী গ্রামের মৃত আব্দুল মুহিতের ছেলে হাফিজ নাহিদ আহমদ (২৫)। তিনি একজন প্রবাসী। গত কয়দিন আগে দেশে ছুটিতে এসেছিলেন। আগামীকাল বুধবার দুবাইয়ের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার কথা ছিল বলে জানা যায়। তাঁর অবস্থা আশংকাজনক বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোলাপগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন প্রবাসী নাহিদ। এসময় সেন্টার থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে সড়কে উঠামাত্র লিয়াকত আলীর মোটরসাইকেলের সাথে নাহিদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেলে প্রেরণ করেন। পরবর্তীতে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।

সংঘর্ষে আহত লিয়াকত আলীর এখনও জ্ঞান ফিরেনি বলে জানা যায়। বর্তমানে দুজন আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম ঘটনার সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন এঘটনায় দুই জন আহত হয়েছেন।