বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন


নিজস্ব প্রতিবেদক, বিয়ানীবাজার : আগামী দু বছরের জন্য বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন এর কমিটি গঠন হয়েছে। শনিবার সন্ধায় বিয়ানীবাজার প্রেসক্লাবের হল রুমে প্রেসক্লাবের সিনিয়র সদস্য দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আব্দুল খালিকের সভাপতিত্বে ও প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি সজিব ভট্টাচার্য, সাধারন সম্পাদক মিলাদ মোঃ জয়নুল ইসলাম, কোষাধ্যক্ষ মুকিত মোহাম্মদ, সদস্য আবুল হাসানসহ জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য বৃন্দ।

সকলের সম্মতিক্রমে দৈনিক দেশ বাংলা পত্রিকার বিয়ানীবাজার প্রতিনিধি এম.এ ওমর কে সভাপতি ও দৈনিক আজকালের খবর পত্রিকার বিয়ানীবাজার প্রতিনিধি আমিনুল হক দিলুকে সাধারণ সম্পাদক এবং দৈনিক শুভ প্রতিদিন’র বিয়ানীবাজার প্রতিনিধি মিসবাহ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটির অনান্যরা হলেন সহ সভাপতি, সামিয়ান হাসান (দৈনিক আমাদের সময়), সাদিক হুসেন এপলু, সহ সাধারন সম্পাদক এম বেলাল আহমদ (আগামী প্রজন্ম), আহমদ এহছানুল কাদির (আগামী প্রজন্ম) কোষাধ্যক্ষ, রুহেল আহমদ (এসআরআই টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, সাকের আহমদ (এসআরআইটিভি) প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাকসুদ হোসেন মনি (ম্যাপ টিভি) সদস্য, ইকবাল হুসেন, ইমাম হাসনাত সাজু (দিবালোক), ইমরান হুসেন আলম ( সাপ্তাহিক আমাদের সময় চিত্র) আব্দুল কাদির রাজু (দৈনিক নতুন দিন)।