সড়ক দুর্ঘটনার ৮ দিন পর না ফেরার দেশে গোলাপগঞ্জের লিয়াকত আলী


নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে ৮দিন চিকিৎসাধীন থেকে না ফেরার দেশে চলে গেলেন ইসলাম ব্রাদার্স কনভেনশন হলের মালিক লিয়াকত আলীর। তিনি দুর্ঘটনার পর থেকেই আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার রাত ১১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এরআগে গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী ইসলাম ব্রাদার্স কনভেনশন হলের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত হোন তিনি। তিনি উপজেলার সদর ইউনিয়নের কাইয়াটিকি উত্তর গোয়াসপুর গ্রামের মোসকন আলীর ছেলে ও ইসলাম ব্রাদার্স কনভেনশন হল মালিক।

আহত অপরজন পাশ্ববর্তী চৌঘরী গ্রামের মৃত আব্দুল মুহিতের ছেলে হাফিজ নাহিদ আহমদ। তিনি প্রবাসে থাকেন৷ বর্তমানে দেশে ছুটিতে ছিলেন। তিনি বর্তমানে কিছুটা সুস্থ হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গোলাপগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন প্রবাসী নাহিদ। এসময় সেন্টার থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে সরাসরি সড়কে উঠে যান লিয়াকত আলী। আহত নাহিদের মোটরসাইকেল দ্রুত গতিতে আসার কারণে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে লিয়াকত আলীর মোটরসাইকেলে ধাক্কা দেন। তৎক্ষনাৎ স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেলে প্রেরণ করেন। পরবর্তীতে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য আল হারামাইন হাসপাতালে ভর্তি করা হয়।