দূর্গাপূজা উপলক্ষে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের মতবিনিময় সভা


নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০সেপ্টেম্বর) বিকেল ৪টায় গোলাপগঞ্জ পৌর অডিটরিয়ামে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাথে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন সরকারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) পরিত্রাণ তালুকদার বলেন, সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে শঙ্কার কোন কারণ নেই।

এই উৎসব যাতে নির্বিঘ্নে পালন করতে পারে সেজন্য সারা দেশের ন্যায় গোলাপগঞ্জ প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য পুলিশের টহল ও নজরদারী সবসময় অব্যাহত থাকবে বলে তিনি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: খলকুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনিল পাল, সাধারণ সম্পাদক রজত কান্তি দাস।

উপজেলার ৬০টি পূজা মন্ডপের সভাপতি-সম্পাদক মতবিনিময় সভায় উপস্থিত থেকে নিজ নিজ এলাকার সমস্যা ও সহযোগিতার কথা তুলে ধরেন। পূজামন্ডপ প্রতিনিধিগণ উৎসবকে প্রাণবন্ত করে তুলতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন।

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এ উৎসবে উপজেলার ১০ ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৫৭টি সার্বজনীন ও ব্যক্তি উদ্যোগে ৩টি মন্ডপে শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গোলাপগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে সভায় উপস্থাপন করা হয়।