শ্রমজীবি মানুষের উন্নয়ন ও কল্যাণে আমার সহযোগিতা অব্যাহত থাকবে : এম লিয়াকত আলী



নিজস্ব প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবী এম লিয়াকত আলী বলেছেন, শ্রমিকরা হচ্ছেন আমাদের দেশের অর্থনৈতির মুল চালিকা শক্তি, সরকার দেশের শ্রমজীবি মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা গ্রহন করেছে। সরকার পর্যায়ক্রমে শ্রমিকদের সযোগ-সুবিধা বুদ্ধি করার চেষ্টা করছে। রিক্সা ও ট্রাক চালক সহ শ্রমিকদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে । শ্রমজীবি মানুষের কল্যাণে আমার সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি জৈন্তাপুর উপজেলার উন্নয়নে সবাই কে এগিয়ে আসার আহবান জানান।

গত শনিবার (১৫ অক্টোবর) বিকেল ৩টায় নিজপাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জৈন্তাপুর রিক্সা শ্রমিক সমবায় সমিতি আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। 
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নূরুল ইসলাম। 

সভায় বিশেষ অতিথি ছিলেন নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইন্তাজ আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফখরুল ইসলাম, নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগরে সভাপতি আতাউর রহমান বাবুল।

রিক্সা শ্রমিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী আব্দুল মালিক পাখি, প্রবাসী আলহাজ্ব হোসাইন আহমদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শফিকুর রহমান ও ইউপি সদস্য মাসুক আহমদ।