জৈন্তাপুরে চেতনানাশক ইনজেকশন সহ আটক ২


নিজস্ব প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশের অভিযানে অবৈধ পথে ভারত হতে চোরাই পথে বিপুল পরিমান ভারতীয় চেতনা নাশক ইনজেকশন সহ ২জন চোরাকারবারীকে আটক করা হয়।

পুলিশ সূত্রে যানা যায়, শনিবার (১৫ অক্টোবর) দুপুর ২টায় সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর থানার সম্মুখে উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) শফিকুর রহমানের নেতৃত্বে বিশেষ চেক পোষ্ট বসিয়ে বাসগাড়ি হতে বিপুল পরিমান ভারতীয় চেতনানাশক ইনজেকশন সহ দুই ঔষধ চোরাকারবারীকে আটক করা হয়। আটককৃতরা হল গোয়াইনঘাট উপজেলার লাখেরপাড় গ্রামের আইয়ুব আলী ছেলে শাওন হোসেন (২২) এবং ছৈলাখেল ৮মখন্ড গ্রামের রমজান আলীর ছেলে মোশারফ হোসেন (২০)। এসময় তাদের নিকট হতে দুটি ব্যাগে ৬লক্ষ ৫০হাজার টাকা মূল্যের ভারতীয় চেতনানাশক ইনজেকশন “এলবুমিন” আটক করা হয়। 

পুলিশ আরও জানায় দর্ঘিদিন হতে চক্রটি ভারত হতে বিভিন্ন প্রকারের ঔষধ, চেতনানাশক ইনজেকশন, সিজারের পণ্য অবৈধ পথে বাংলাদেশে নিয়ে আসছে। আটককৃতরা স্বীকার করে তারা ভারতীয় ঔষধ চোরাচালানের সাথে জড়ীত রয়েছে। অর্ডার অনুযায়ী তার ভারত হতে মেডিকেল সিজারিয়ান সামগ্রী সহ সকল প্রকারের ঔষধ সরবরাহ করে আসছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে চেক পোষ্ট বসিয়ে চেতনানাশক ইনজেকশন সহ দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।