বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি ‘ফারুক’


ডেস্ক রিপোর্ট : আসন্ন নবগঠিত সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ফারুক আহমদ।

তিনি পৌর শহরের বিশ্বনাথেরগাঁও গ্রামের মৃত আফতাব আলীর ছেলে ও উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। 
মঙ্গলবার রাত সাড়ে ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন প্রার্থী নিজেই। 

তিনি আরও জানান তাকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মজির উদ্দিন জানিয়েছেন।

এমন সংবাদে উপজেলা ও পৌরসভা আ.লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আনন্দের বন্যা বইছে। এছাড়াও অনেক নেতাকর্মীরা নিজেদের ফেসবুক পেজে অভিনন্দন জানাতেও দেখা গেছে।

জানা যায়, আগামী ২ নভেম্বর এই পৌরসভার প্রথম নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এই নির্বাচনে মেয়ার পদে প্রতিদ্বন্ধীতা করতে ১০জন আ.লীগ নেতা দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। 

তারা হলেন- উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামিম আহমদ, পৌরসভা আ.লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, যুক্তরাজ্য আ’লীগ নেতা আকদ্দছ আলী, যুক্তরাজ্য আ.লীগ ও পৌরসভা আ.লীগ নেতা এআর চেরাগ আলী এবং যুক্তরাজ্য আ.লীগ নেতা এম মজনু মিয়া। সর্বশেষ এই মনোনয়ন পেয়েছেন ফারুক আহমদ।

তিনি দলের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সার্বিক সহযোগিতা চেয়েছেন।