গোলাপগঞ্জে শাহিন স্মৃতি ফাউন্ডেশনের নতুন কার্যালয়ের উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে সন্ত্রাসীদের হাতে খুন হওয়া এহতেশামুল হক শাহিনের স্মৃতি বিজড়িত "শাহিন স্মৃতি ফাউন্ডেশনের কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শাহিন স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি, মাছুম রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আব্দুল আহাদ বাবলুর সঞ্চালনায় কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগী, বিশিষ্ট ব্যবসায়ী কমিউনিটি নেতা মখলিছ আলী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহিন স্মৃতি ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভপতি মো. আব্দুল মালিক, আব্দুর রহমান, সহ-দপ্তর সম্পাদক আব্দুল আলীম বাবলু, কার্যনির্বাহী কমিটির সদস্য মো. নুরুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনসুর হোসেন মুন্না। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহ-ধর্ম বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি সেলিম আহমদ চৌধুরী, আনছার আহমদ লখন, হাজী তারা মিয়া, আব্দুল কাহির, শাহিন স্মৃতি ফাউন্ডেশনের সহ-সভাপতি মো. বদরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মোসলে উদ্দিন চৌধুরী ফরহাদ, বেলাল আহমদ, সাংবাদিক শাহ আলম, খালেদ হোসেন,সংগঠনের  সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিপুল দাস, দপ্তর সম্পাদক ইফতেখারুল হক সবুজ, ক্রীড়া সম্পাদক সায়েম আহমদ, কাইয়ুম আহমদ, মাছুম আহমদ, তারেক আহমদ, সেবুল আহমদ, সাহান আহমদ, ইসলাম উদ্দিন, মুকিদ আহমদ, আলেক আহমদ প্রমুখ।

এদিকে অনুষ্ঠানে শাহিন স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রধান অতিথি, বিশিষ্ট সমাজসেবী মখলিছ আলীকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়। এছাড়া শাহিন স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি আমেরিকা প্রবাসী, বিশিষ্ট সমাজসেবী মাছুম রহমানকে আবারো প্রবাস যাত্রা এবং দেশে অবস্থানকালে সমাজসেবায় বিশেষ অবদাব রাখায় সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠান শেষে মরহুম এহতেশামুল হক শাহিনের আত্মার মাগফেরাত কামনা করে কিছমত মাইজভাগ উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা সৈয়দ আবুল মনসুর উপস্থিত সকলকে নিয়ে বিশেষ মোনাজাত করা হয়।