সিলেটে ছুরিকাঘাতে বিএনপি নেতা নিহত


ডেস্ক  রিপোর্ট : সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন বিএনপি নেতা আ.ফ.ম কামাল। রোববার রাত ৯টার দিকে নগরের আম্বরখানা বড়বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আ.ফ.ম কামাল সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং সিলেট জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক। এছাড়া তিনি সিলেট ল কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন। তার বাসা নগরীর সুবিদবাজার এলাকায়।

ঘটনাস্থল থেকে সিলেট বিমানবন্দর থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, রোববার রাতে বড়বাজার এলাকায় আ.ফ.ম কামাল নিজের প্রাইভেটকারে বসা ছিলেন। এসময় মোটর সাইকেলে আসা দু’জন দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

নিহতদের মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে জানিয়ে ওসি বলেন, ‘আমরা অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে রাজু নামের এক ছাত্রদল নেতাকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জড়িত অন্যদেরও গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।’

ওসমানী হাসপাতাল থেকে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুল আহাদ খান জামাল বলেন, ‘কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে তা আমরা এখনো জানতে পারিনি। রাজনৈতিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ড কী না তাও আমরা নিশ্চিত নই।’

এদিকে ঘটনার খবর পেয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জড় হয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।