Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-11-29T16:11:09Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে গরু চুরি করতে গিয়ে যুবদল নেতাসহ আটক ৩

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজার সদর উপজেলায বিলাসবহুল গাড়ি দিয়ে গরু চুরি করতে গিয়ে যুবদল নেতাসহ তিনজনকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের মোকামবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আটককৃত তিনজনকে কারাগারে পাঠিয়েছেন।

এর আগে সোমবার (২৮ নভেম্বর) বিকেলে সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের মোকামবাজারের নিতেশ্বর গ্রাম থেকে তাদের আটক করে পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো-গ ২৩-১০৯৪ নম্বরের বিলাসবহুল এক্স ফিল্টার মডেলের গাড়িটি জব্দ করেছে পুলিশ।

আটককৃতরা হলেন-মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান বাবলা, গাড়িচালক জগলু মিয়া ও এমরানুল হক জনি।

গিয়াসনগর ইউনিয়ন পরিষদের সদস্য সাজ্জাদ আহমদ সুইট বলেন, অভিনব কায়দায় বিলাসবহুল গাড়িতে করে গরু চুরি করে নিয়ে এসেছিল তারা। এতে আমাদের এলাকার লোকজনের সন্দেহ হয়। পরে নিতেশ্বর গ্রামে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে তারা স্বীকার করেনি। তল্লাশির একপর্যায়ে গাড়ির ভেতরে গরু পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

রাজনগর উপজেলা যুবদলের আহ্বায়ক মো. জুসেফ খান জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনভিপ্রেত কর্মকাণ্ডে জড়িত থাকার জন্য মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান বাবলাকে পদ থেকে অব্যাহতি ও দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, তাদের রাজনৈতিক পরিচয় জানা নেই। এলাকাবাসী হাতেনাতে আটক করে, এরপর পুলিশ তাদের ধরে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ