Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-26T19:10:49Z
বিশ্বনাথ

বিশ্বনাথে বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণে স্কুলছাত্র আহত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের বিশ্বনাথে বোমা তৈরী করতে গিয়ে বিস্ফোরণে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। 

নাবিদ আহমদ (১৭) নামের ওই স্কুলছাত্র বর্তমানে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।আহত নাবিদ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বাওনপুর (পূর্বপাড়া) গ্রামের সৌদী আরব প্রবাসী সাজ্জাদ মিয়ার একমাত্র ছেলে।নাবিদ সিলেট সদর উপজেলার বাছিরপুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

গত শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে ঘরের পাশে বোমা তৈরী করতে গিয়ে বিস্ফোরণে গুরুতর আহত হয়। তার স্বজনরা ঘটনাটি ঘটনা ধামাপাচা দেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুর থেকে বোমা তৈরীর এ বিষয়টি পুরো উপজেলায় চাউর হয়।

প্রত্যক্ষদর্শী ও বাওনপুর গ্রামের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গত শুক্রবার বিকেলে বোমা করতে গিয়ে বিস্ফোরণ হলে বাম হাতের আঙ্গুলসহ কব্জি পর্যন্ত পুড়ে যায়। পুড়ে যায় তার শরীরের কিছু অংশও। পরে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকলে কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ বিষয়ে নাবিদের মা সেলিনা বেগম বলেন, ‘আমার ছেলে আর্জেন্টিনার সমর্থক ছিলো। আর্জেন্টিনা বিশ্বচ্যাম্পিয়ন হওয়ায় তার ছেলে ইউটিউব দেখে আতশবাজি (বোম গুল্লা) বানাতে চেয়েছিলো। এতে দিয়াশলাইয়ের বারুদ ও গ্যাস লাইট বিস্ফোরণে তার ছেলে আহত হয়েছে। বর্তমানে তার ছেলে নাবিদ ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।’

বাওনপুর গ্রামের বাসিন্দা ও খাজাঞ্চী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুল হক বলেন, ‘এ বিষয়টি তার জানা নেই।’

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গনি  বলেন, ‘বর্তমানে নাবিদের অবস্থার উন্নতি হয়েছে। ২ থেকে ৩ দিনের মধ্যে তাকে নিয়ে তার চাচা আজাদ মিয়া বাড়ি ফিরে আসবেন।’

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ‘এধরনের কোনো ঘটনা আমার জানা নেই।’
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ