Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-23T15:45:09Z
সিলেট

সিলেটে ২ চিহ্নিত ছিনতাইকারী গ্রেপ্তার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেট নগরীর জিন্দাবাজার থেকে ২ চিহ্নিত ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা ও ২টি চাকু জব্দ করা হয়।

আটককৃত ছিনতাইকারীরা হলো, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলাধীন ইসলামপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল হালিম ওরফে মেম্বার (৪৭) ও শান্তিগঞ্জ উপজেলার হাছনাবাদ গ্রামের মৃত মোছাদ্দর আলীর ছেলে শামিম আহমেদ কবির (৪৫)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত বুধবার (২১ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে জিন্দাবাজারস্থ অগ্রগামী স্কুলের গেটের সামনে ছিনতাইকারী আব্দুল হালিম ওরফে মেম্বার (৪৭) ও শামিম আহমেদ কবির (৪৫) সিএনজির ভিতর বসে থাকা এক যাত্রীর পেটে ও গলায় চাকু ধরে প্রাণনাশের ভয় দেখিয়ে তার মোবাইল ফোন ও ব্যাগের মধ্য থেকে নগদ টাকা জোরপূর্বক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজনসহ জিন্দাবাজার সোনালী ব্যাংকের সামনে থাকা বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাজেদুল করিম সরকারসহ দায়িত্বরত টহল পুলিশ এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে আটক করে। তবে তাদের সহযোগী সিএনজি চালক উজ্জল (৩০) কৌশলে পালিয়ে যায়।

উক্ত ঘটনায় ভিকটিম উপশহর এলাকার বাসিন্দা আব্দুর রব তাফাদার বাদী হয়ে উক্ত ছিনতাইকারীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা নং-২৯, তারিখ-২১/১২/২০২২খ্রিঃ। মামলার তাদের আটক দেখিয়ে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ