Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-23T15:45:20Z
আন্তর্জাতিক

২০৪২ সাল পর্যন্ত প্রেম নয়, চুক্তিতে মেয়েকে সই করালেন বাবা!

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: প্রেম বা বিয়ের জন্য নির্দিষ্ট একটা বয়স রয়েছে। কিন্তু অনেক ক্ষেত্রে দেখা যায়, অপরিণত বয়সেই ছেলে-মেয়েরা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। ফলে ছেলে-মেয়ের সঙ্গে সঙ্গে পরিবারকেও অনাকাঙিক্ষত পরিস্থিতির মুখে পড়তে হয়।

২০৪২ সাল পর্যন্ত প্রেম নয়, চুক্তিতে মেয়েকে সই করালেন বাবা!

তেমন পরিস্থিতিতে যাতে পড়তে না হয়, তাই আগেভাগেই মেয়ের সঙ্গে এক অদ্ভূত চুক্তি করলেন এক বাবা। নির্দিষ্ট একটা বয়স না হওয়া পর্যন্ত কোনোভাবেই প্রেমে পড়া যাবে না-মেয়ের কাছ থেকে এমন নিশ্চয়তা আদায় করে নিয়েছেন তিনি।

সম্প্রতি মালয়েশিয়ায় ঘটেছে এ ঘটনাটি। আদরের মেয়ের কাছে ওই বাবার একটাই চাওয়া, ‘নো বয়ফ্রেন্ড টিল ২০৪২’ অর্থাৎ ২০৪২ সাল পর্যন্ত প্রেমে পড়া যাবে না। এ ব্যাপারে ওই বাবা তার চার বছরের শিশু কন্যার সঙ্গে এক চুক্তি করেছেন। মেয়েও চুক্তিপত্রে সই করেছে।

মজার এ ঘটনার ৩০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, ড্রয়িংরুমে বসে আছেন বাবা আর মেয়ে। এরপর মেয়ের সঙ্গে প্রথমে করমর্দন করলেন বাবা।

তারপর চুক্তিপত্র বের করে মেয়ের সামনে রাখলেন। সেখানে কী লেখা, তা এক নজরে দেখে নেয় মেয়ে। এরপর বাবা তাকে কলম এগিয়ে দেন। কিছুক্ষণ পরই মেয়ে চুক্তিপত্রের নিচের অংশে সই করে।

এ সময়  বাবা মেয়েকে ‘নো বয়ফ্রেন্ড টিল ২০৪২’ লেখা একটি সাদা টি-শার্ট উপহার দেন। এরপর আবারও মেয়ের সঙ্গে করমর্দন করেন। এরপর বাবা ও শিশু কন্যা উভয়েই আনুষ্ঠানিকভাবে প্রতিশ্রুতিবদ্ধ হয়। বাবা জানায়, এই চুক্তি স্বাক্ষরের বিষয়টির সাক্ষী বিশ্ববাসী।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ