Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-03T11:14:39Z
সুনামগঞ্জ

সুনামগঞ্জে ছোট বোনকে হত্যার পর মাটিচাপা : ভাইয়ের যাবজ্জীবন

বিজ্ঞাপন

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দিরাইয়ে ছোট বোন সালমা বেগমকে খুনের ঘটনায় বড় ভাই মশাহিদ মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের জেলা ও দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভীন এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামি মশাহিদ মিয়া পলাতক রয়েছেন।

জানা গেছে, ২০১৫ সালের ২৪ আগস্ট সকালে পারিবারিক বিরোধের জের ধরে দিরাই উপজেলার ভরারগাঁও গ্রামের আজিজুর রহমানের ছেলে মশাহিদ মিয়া ছোট বোনকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে বসতঘরের পেছনে মাটিচাপা দিয়ে রাখেন। এ ঘটনার পর দিরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন বাবা আজিজুর রহমান। সাধারণ ডায়েরির চার মাস পর ছেলে মশাহিদের কথাবার্তায় সন্দেহ হলে মশাহিদ মিয়াকে আসামি করে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা করেন।

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা দিরাই থানার এসআই সামছুল হক ২০১৫ সালের ২৩ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালতের বিচারক ১৩ জনের সাক্ষ্য ও অন্যান্য প্রমাণাদি পর্যালোচনা করে বৃহস্পতিবার এ রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনাকারী পাবলিক প্রসিকিউটর সোহেল আহমদ ছইল মিয়া জানান, দিরাইয়ে বড় ভাইয়ের হাতে ছোট বোন খুনের ঘটনায় আদালত একমাত্র পলাতক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

আসামিপক্ষের আইনজীবী হুমায়ন মঞ্জুর চৌধুরী জানান, ভাইয়ের হাতে বোন খুনের ঘটনায় আসামিপক্ষ আদালতে ন্যায়বিচার পায়নি। উচ্চ আদালতে আপিল করা হবে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ