Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-02T17:58:01Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে আর্জেন্টিনার বিপক্ষে ৫-২ গোলের ব্যবধানে ব্রাজিলের জয়

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ব্রাজিল ও আর্জেন্টিনা–সমর্থকদের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল সাতটায় উপজেলার ভাড়াউড়া মাঠে সমর্থকেরা ব্রাজিল ও আর্জেন্টিনা নামে দুই দলে বিভক্ত হয়ে খেলায় অংশ নেন। ৯০ মিনিটের খেলায় ৫-২ গোলের ব্যবধানে আর্জেন্টিনার বিপক্ষে জয় পায় ব্রাজিল দল।

খেলা শেষে বিজয়ী ব্রাজিল দলের খেলোয়াড়দের হাতে কাপ তুলে দেওয়া হয়। কাপ পেয়ে উচ্ছ্বসিত হন ব্রাজিল দলের খেলোয়াড়েরা। ব্রাজিল দলের অধিনায়ক ছিলেন মো. আবুল হোসেন, আর্জেন্টিনা দলের অধিনায়ক ছিলেন মঈনুল ইসলাম। শ্রীমঙ্গলের মক্কা মার্কেটের ব্যবসায়ীরা মিলে এই খেলার আয়োজন করেন।

ব্যবসায়ী ও ব্রাজিল দলের খেলোয়াড় জলিল আহমেদ বলেন, বাংলাদেশসহ সারা বিশ্ব এখন বিশ্বকাপ ফুটবলে মাতোয়ারা। শ্রীমঙ্গল এর ব্যতিক্রম নয়। তিন–চার দিন আগে মক্কা মার্কেটের ব্যবসায়ীদের মধ্যে থেকে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের সমর্থকেরা মিলে ফুটবল ম্যাচ আয়োজনের উদ্যোগ নেন। শেষ পর্যন্ত ব্রাজিল ও আর্জেন্টিনা দলে বিভক্ত হয়ে ফুটবল ম্যাচ খেলেন তারা। খুবই আনন্দঘন পরিবেশে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। এতে আর্জেন্টিনা দলের বিপক্ষে ব্রাজিল দল ৫-২ গোলের ব্যবধানে জয়ী হয়েছে।

খবর : প্রথম আলোর
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ