Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-31T12:56:15Z
গোলাপগঞ্জ

হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে কারিগরি শিক্ষা মেলা ও পুরুস্কার বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে কারিগরি শিক্ষা মেলা, চিত্রাঙ্কন প্রতিযোগীতার পুরুস্কার বিতরন, হলি আর্ট ওয়েবসাইটের উদ্বোধন এবং শিশু শিক্ষার্থীদের চিত্রকর্ম প্রদর্শনী ও ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার( ৩১ ডিসেম্বর) দুপুরে সংস্থার কার্যালয়ে মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে ও প্রশিক্ষক সুফিয়ান জালালীর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সামাদ আহমদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আশফাক উদ্দিন আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিম। তিনি তার বক্তব্যে বলেন একটি দেশ উন্নতির শিখড়ে পৌছাতে হলে কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষার্থীরা লেখা পড়ার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত হতে হবে। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, শিশুদের শুধু প্রযুক্তি হাতে দিলে চলবে না। তারা প্রযুক্তির সঠিক ব্যবহার করছে, না অপব্যবহার করছে তা খেয়াল রাখতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, NGL এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাক্তার নুরুল হুদা নাঈম, ইউপি সদস্য কামাল আহমদ খোকন, তরুণ সংগঠন ও এইচ এম সেলিম শিশু বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এইচ এম সেলিম, সংগঠনের সহ-সভাপতি সালেহা বেগম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুহেব আহমদ লকুছ, মোহাম্মদ ফখরুজ্জামান , সেলাই প্রশিক্ষক শাম্মী আক্তার, সহকারী পরিচালক মুন্নি বেগম, উপজেলা যুবলীগ নেতা মুহিন আহমদ, ছাত্রলীগ নেতা জাহিদ আহমদ, ডলি বেগম, কলি বেগম, সুমিতা মিত্র, নাহিদ আহমদ প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ