Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-20T18:57:18Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ইয়াগুল প্রিমিয়ার লীগের ফাইনাল ও পুরষ্কার বিতরণ সম্পন্ন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ৩য় ইয়াগুল প্রিমিয়ারলীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে (২০ জানুয়ারী) সমাজসেবী ফ্রান্স প্রবাসী মারুফ হকের পৃষ্ঠপোষকতায় ইয়াগুল মাঠে ফাইনাল খেলায় কামরুল স্ট্রাইকার স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ান হয় আমিনুল স্পোর্টিং ক্লাব।

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

পৌর কাউন্সিলর ফারুক আলীর সভাপতিতত্ব্ব ও গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবললীগের সাংগঠনিক সম্পাদক শাহনাজ জাকারিয়া ও যুবদল নেতা রাজু আহমদ তালুকদারের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, বিশিষ্ট আইনজীবী এডভোকেট জয়নাল আবেদীন, পৌর কাউন্সিলর নজরুল ইসলাম।

বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা নিরাপদ সড়ক চাই (নিসচা) নেতা কামাল আহমদ,পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হারুনুর রশীদ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ আহমদ তারেক, ভাদেশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আল-আমীন হোসেন প্রমুখ।

ইয়াগুল স্পোর্টিং ক্লাবের সদস্য ও আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক রুবেল আহমদ, কামরুল ইসলাম, রনি আহমদ, মাহবুব আহমদ, সাকিব আহমদ, মুহিব আহমদ, মুকিত আহমদ, সাজু আহমদ, মিনহাজ উদ্দিন।

খেলা শেষে বিজয়ীদের হাতে ১ম পুরস্কার নগদ ২৫ হাজার টাকা ও ২য় পুরস্কার নগদ ১৫ হাজার টাকা এবং খেলায় ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ ও সেরা খেলোয়াড়ের ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ