Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-08T13:51:41Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী কর্মশালা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক সমস্যা নিরসন ইত্যাদি বিষয়ে প্রশিক্ষন প্রাপ্ত ইমামদের নিয়ে এক কর্মশালা অনুষ্টিত হয়েছে। 

বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামী ফাউন্ডেশন গোলাপগঞ্জের উদ্যোগে অনুষ্ঠিত কর্মশালায় বক্তারা বলেছেন, ইসলামের সুমহান বানী সবার মাঝে পৌছে দিতে ইমাম সমাজ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছেন। 

ইসলাম সন্ত্রাস, জঙ্গিবাদের মতো ঘৃণ কাজ সমর্থন করে না। পথভ্রষ্টরা ইসলামের নামে অপকর্ম করে মুসলিম জাতিকে কলুষিত করছে। এ ব্যাপারে আলেম উলামা ও মসজিদের ইমামগন আরো বেশী ভুমিকা পালন করতে হবে। 

জাতীয় ইমাম সমিতি গোলাপগঞ্জ শাখার সভাপতি উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মতিনের সভাপতিত্বে, ইসলামী ফাউন্ডেশন গোলাপগঞ্জের ফিল্ড সুপারভাইজার আব্দুল আহাদের পরিচালনায় ও ক্বারী মাওলানা হোসাইন আহমদের পবিত্র ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী মান্নান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ নুরুল হক, সমবায় অফিসার ছদরুল আলম, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, উপজেলা তথ্য ও যোগাযোগ অধিদপ্তরের প্রোগ্রাম সহকারী প্রবন সিং, সহকারী কৃষি কর্মকর্তা জামাল আহমদ প্রমুখ। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ