Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-26T11:43:27Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে অপহরণ নয় প্রেমিকের হাত ধরে পালিয়ে যায় সেই কিশোরী

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: গোলাপগঞ্জে অপহরণ নয় প্রেমিকের হাত ধরে পালিয়ে যায় সেই কিশোরী গোলাপগঞ্জে অপহরণ নয় প্রেমিকের হাত ধরে পালিয়ে গিয়েছে সেই কিশোরী। গ্রেফতারের পর সেই কিশোরী ও যুবক থানা পুলিশের কাছে এমন তথ্য জানিয়েছে। সনাতন ধর্মাবলম্বী মেয়ে ও মুসলিম ছেলে হলেও তাদের মধ্যে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক ছিল।

জানা যায়, কিশোরী মেয়েকে অপহরণের অভিযোগে গত বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নের নিজ ঢাকাদক্ষিণ (বিদাইটিকর) গ্রামের কিশোরীর মা বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ করেন। অভিযোগে তারা উল্লেখ করেন, গত ১৯ ফেব্রুয়ারী রাত অনুমান সাড়ে ১১টায় ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে গেলে প্রতিবেশী তারেক আহমদ সহ আরও ৪/৫জন অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে কিশোরীকে জোরপূর্বক অপহরন করে নিয়ে যাচ্ছে দেখে মেয়ের মা চিৎকার দিয়ে ওঠেন। 

একপর্যায়ে অনেক চেষ্টা করেও তাদের আটকাতে না পেরে তিনি নিজে অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন। পরবর্তীতে চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে আসে, কিন্তু কোন সুরাহা করতে না পেরে পরদিন স্থানীয়দের পরামর্শে গোলাপগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরী করেন।(নং-১০০৮, তাং ২০/০২/২৩)। 

পরে ২৩ ফেব্রুয়ারী ভিকটিমের মা বাদী হয়ে থানায় ৪জনের নামোল্লেখসহ অজ্ঞাত ৪/৫জনকে অভিযুক্ত করে অভিযোগ দাখিল করেন। পুলিশ বিষয়টি আমলে নিয়ে মামলা (নং ২৪) হিসেবে রেকর্ডভূক্ত করে অভিযানে নামে পুলিশ। 

পরে অভিযান শেষে শনিবার (২৫ফেব্রুয়ারী) অভিযুক্ত তারেক ও সেই কিশোরীকে জৈন্তাপুর থানা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক সুরঞ্জিত কুমার দাস বলেন, অপহরণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তবে গ্রেফতারের পর তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানায় তারা।

এদিকে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ওই কিশোরী ও অভিযুক্ত যুবক দুজনই পাশাপাশি বাড়ির বাসিন্দা। তাদের মধ্যে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক রয়েছে। অপহরণ নয়, দুজন দুই ধর্মের অনুসারী হওয়ায় অনিশ্চিত পরিণয় দেখে তারা পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা। 

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আনু মিয়া বলেন, অপহরণের কোন ঘটনা ঘটেনি। মেয়েটি স্বেচ্ছায় ওই যুবকের সাথে পালিয়ে যায়। গতকাল (শনিবার) গ্রেফতারের পর থানায় সবার সামনে সে নিজে স্বীকার করেছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটা প্রাপ্ত বয়স্ক নয়। গ্রেফতারের পর তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ