Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-26T07:58:19Z
বিশ্বনাথ

সিলেটে নিখোঁজ ব্যক্তির কঙ্কাল উদ্ধার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের বিশ্বনাথে এক নিখোঁজ ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ ব্যক্তিটির নাম মো. সেবুল মিয়া। তিনি বিশ্বনাথের পুরান সৎপুর গ্রামের আশ্বদ আলীর ছেলে। শনিবার দুপুরে কঙ্কালটি উদ্ধার করা হয়।

সিলেট জেলা পুলিশের সূত্রে জানা গেছে, সৎপুর বাজারের পশ্চিম পাশের করবস্থানে মানুষের কঙ্কাল দেখা গেছে- এমন সংবাদ পেয়ে পুলিশ কঙ্কালের আশপাশে একটি জ্যাকেট, ১ জোড়া স্যান্ডেল এবং একটি কোমরে বাঁধা কাপড়ের ব্যাগের মধ্যে অন্যান্য কাগজের সাথে একটি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করে।

সেই পরিচয়পত্রের সুবাদে সেবুল মিয়ার পরিবারকে জানালে তার ভাগিনা ছয়ফুল ঘটনাস্থলে উপস্থিত হয়ে কঙ্কালটি সেবুলের বলে নিশ্চিত করেন।

ছয়ফুল ও সেবুলের ভাই ফারুক মিয়া জানান, তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। দুই মাস আগে তার স্ত্রী তাকে ছেড়ে গেলে তার মানসিক অবস্থার আরও অবনতি হয়। এরপর থেকে তাকে আর এলাকায়ও দেখা যায়নি।

ঘটনাস্থলে সিআইডি এবং পিবিআই, সিলেটের ক্রাইম সিন টিম এসে ঘটনাস্থল পরিদর্শনসহ নমুনা সংগ্রহ করেছে। মৃতদেহের ময়নাতদন্তের জন্য পাঠানো এবং ডিএনএ প্রোফাইল সংরক্ষণের ব্যবস্থাগ্রহণ করা হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানায় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন সিলেট জেলা পুলিশের সহকারি মিডিয়া কর্মকর্তা শ্যামল বনিক।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ