Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-17T16:40:16Z
বিনোদন

সিক্স প্যাক ফেরাতে দিনে দুই হালি ডিম খাচ্ছেন জায়েদ খান

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: বড় বাজেটের সিনেমায় কাজ করতে “হারিয়ে যাওয়া” দুই প্যাক উদ্ধারে নেমেছেন ঢাকাই শোবিজের জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান। এ জন্য তিনি প্রতিদিন চার ঘণ্টা নিজের যত্ন নিচ্ছেন, প্রতিদিন খাচ্ছেন কুসুম ছাড়া আটটি ডিম।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি এমনটিই জানিয়েছেন।

জায়েদ খান বলেন, “এখন নিজেকে প্রস্তুত করছি নতুন রূপে। দর্শক আবার আমাকে সিক্স প্যাক লুকে দেখবেন। এর আগেও আমি সিক্স প্যাক বানিয়েছিলাম। কিন্তু নিয়মিত শরীরচর্চায় সময় না দেওয়ায় দুই প্যাক ঢেকে গেছে। এখন দুই প্যাক উদ্ধারে নেমেছি। আশা করছি, চার মাসের মধ্যে নতুন লুকে দর্শক দেখবেন। আমি একটা পারফেক্ট লুক দিতে চাইছি। নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে হয়। আর নায়কদের শরীর সব সময় পারফেক্ট রাখা দরকার।”

দীর্ঘদিন ব্যস্ততার কারণে শরীরের যত্ন নিতে সময় দিতে পারেননি জায়েদ খান। এমনকি বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত অংশগ্রহণ আর খাওয়ার জন্যও তার শরীরের ওজন বেড়ে যাচ্ছিল। তবে যা–ই হোক, এবার ৬ প্যাক করেই ছাড়বেন।

ডায়েট করার জন্য কী ধরনের খাবার খেতে হচ্ছে? প্রশ্নের উত্তরে তিনি বলেন, “এখন ভাত কম খাচ্ছি। মাছ, দুধ, ডিম, পিনাট বাটার, বাদাম নিয়ম করে খাচ্ছি। এছাড়া কুসুম ছাড়া আটটা করে ডিম খেতে হচ্ছে। জিম করে শরীর অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে।”


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ