Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-25T16:20:55Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে মায়ের সামনে থেকে কিশোরীকে অপহরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে নাবালিকা এক কিশোরীকে মায়ের সামনে থেকে অপহরনের ঘটনার অভিযোগ পাওয়া গেছে। গত ১৯ ফেব্রুয়ারী রাত ১১টার দিকে উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নের নিজ ঢাকাদক্ষিণ বিদাইটিকর গ্রামে এ ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় ২৩ ফেব্রুয়ারী গোলাপগঞ্জ মডেল থানায় কিশোরীর মা বাদী হয়ে ৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের নামে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং -২৪) দায়ের করেন।

মামলার এজাহার ও ভিকটিমের পরিবারসূত্রে জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারী রাত অনুমানিক  সাড়ে ১১টায় ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যান। এসময় একই গ্রামের প্রতিবেশী তারেক আহমদ (১৯) সহ আরও ৪/৫জন অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে কিশোরীকে জোরপূর্বক অপহরন করে নিয়ে যাওয়ার সময় কিশোরীর মা তাদের আটকানোর জন্য চিৎকার শুরু করেন। একপর্যায়ে অনেক চেষ্টা করেও তাদের আটকাতে না পেরে তিনি নিজে অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন। পরবর্তীতে চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসে।

পরে স্থানীয়দের পরামর্শে গোলাপগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরী করেন।(নং-১০০৮, তাং ২০/০২/২৩)।

এদিকে কিশোরীর পরিবার স্থানীয় চেয়ারম্যান ও এলাকাবাসীর কাছে বিচারপ্রার্থী হলে তারা আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেন। পরে ভিকটিমের মা বাদী হয়ে থানায় ৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। অপহরণের চারদিন পেরিয়ে গেলেও এখনো ভিকটিমকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

ভিকটিমের পরিবার জানায়, অভিযুক্ত তারেক কিশোরীকে স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাবসহ নানা প্রকার উৎপাত করে আসছিল। একপর্যায়ে কিশোরীর পড়ালেখা বন্ধ হয়ে যায়। পরে তাকে নিরাপত্তার স্বার্থে নিকট আত্মীয়ের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। গত কয়েকদিন আগে আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়ী ফিরেছে তরুণী। এরপরেই এই ঘটনাটি ঘটিয়েছে বলে জানান তারা।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, নাবালিকা কিশোরী উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে এবং আসামীদের গ্রেপ্তারে জোর চালানো হচ্ছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ