Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-09T13:16:26Z
সিলেট

সিলেটে পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে দুটি পৃথক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন।বৃহস্পতিবার সকালে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরে ও সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার আহমেদ নগরে এসব দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের শুক্রবারী বাজার এলাকায় ট্রাক চাপায় ঘটনাস্থলে মারা যান ক্ষুদ্র ব্যবসায়ী সজিব আহমদ (২৫)। তিনি শেরপুর জেলার কুলুরচর বেপারিপাড়া গ্রামের বিলাল আহমদের ছেলে। সজিব স্থানীয় ওয়াজ মাহফিলে খেলনা সামগ্রি বিক্রি শেষে সকালে অটোরিকশাযোগে সিলেট ফিরছিলেন। পথে ট্রাকের চাপায় অকোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ওই সময় সিএনজি অটোরিকশা চালক সিলেটের বিয়ানিবাজার উপজেলার গোবিন্দশ্রী গ্রামের জায়েদ মিয়ার ছেলে শাহিন আহমদ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দিকে প্রায় একই সময়ে সিলেট-মহাসড়কের ওসামনীনগরের নাজির বাজার এলাকার আহমদ নগর এলাকায় প্রাইভেটকারের চাপায় প্রাণ হারান মাকসুদা বেগম (৭০) নামে এক নারী ভিক্ষুক। তিনি স্থানীয় কুরুয়া গ্রামের মৃত ফরতাব উল্লার স্ত্রী। সিলেটগামী একটি প্রাইভেট কার রাস্তার পাশে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কবির সমকালকে জানিয়েছেন, ঘটনার পর ট্রাক ও প্রাইভেটকারসহ চালকরা পালিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত অটোরিকশাটি জব্দ করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ