Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-25T13:29:14Z
গোলাপগঞ্জ

বাঘা ইউনিয়ন পরিষদের নতুন ভবনের জায়গা নির্ধারণ নিয়ে মতবিনিময়

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জের বাঘা ইউনিয়ন পরিষদের নতুন ভবনের জায়গা নির্ধারণ নিয়ে বাঘাবাসীর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় বাঘা গৌড়াবাড়ির একটি কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাবেক ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সমাজসেবী জাহাঙ্গীর আলমের পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল আহাদ। 

বক্তব্য রাখেন ভার্থখলা মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা মইজুদ্দিন আহমদ, সাবেক চেয়ারম্যান মইজ উদ্দিন, সাবেক চেয়ারম্যান ছানা মিয়া, আবুল ফজল চৌধুরী সাহেদ, বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়া, বাছন মিয়া, বাবু হরিপদ, জেলা পরিষদের সাবেক সদস্য সায়্যিদ আহমদ সুয়েদ, বাহা উদ্দিন, আব্দুল কাদির সেলিম, এডভোকেট নিমার আলী, আশরাফ উদ্দিন ফরহাদ, সমাজসেবী ফারুক উদ্দিন, সাবেক ইউপি সদস্য আবুল আহমদ, নজরুল ইসলাম খোকন, সাহেল আহমদ, জামাল উদ্দিন, বিশিষ্ট মুরব্বি কালাম আহমদ, মাহবুব আলম, আবুল কালাম, আহাদুর রহমান কামরুল, ছালেহ আহমদ গেদা, নজরুল ইসলাম, সমাজসেবী আবুল হাসনাত, জাকের আহমদ, আবুল মিয়া, ব্যবসায়ী ছালিক আহমদ। 
সভায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী নের্তৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

সভায় বাঘা ইউনিয়ন পরিষদের নতুন ভবণ বুরহান উদ্দিন সড়কের পাশে হওয়ার বিষয়ে সবাই ঐক্যমত পোষণ করেন। এই বিষয়টি নিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে বৈঠক করতে বাঘার সব এলাকা থেকে বিশিষ্টজনদের নিয়ে একটি সাব কমিটি গঠন করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ