Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২২ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-21T19:24:25Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের জরুরি বৈঠক অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে স্বেচ্ছাসেবকদলের স্থগিতাদেশ প্রত্যাহার করে পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি করার নির্দেশ দিয়েছে কেন্দ্র। এরই আলোকে মঙ্গলবার (২১ মার্চ) রাতে গোলাপগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। 

পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তাহির আলীর সভাপতিত্বে, যুগ্ম আহ্বায়ক ফয়সাল আহমেদ ও সাইদুল ইসলামের যৌথ সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন পৌর স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব তাজুল ইসলাম তাজ, আবুল হোসেন, যুগ্ম আহ্বায়ক লোকমান আহমেদ, সদস্য মাহমুদ হাসান সেলিম, পাবেল আহমদ, সাদিক আহমদ, কয়েছ আহমদ, সালেহ আহমদ, জাহেদ আহমদ, আলতাফ হোসেন সুমন, হেলাল আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, সংগঠনকে ঢেলে সাজানোর জন্য দ্রুত সময়ের মধ্যে পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনের নির্দেশনা দিয়েছে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি। নির্দেশনার আলোকে আগামী ১৫ রমজানের মধ্যে ১৩ উপজেলার সব কয়টি পৌরসভা, ইউনিয়ন ও সব কয়টি ওয়ার্ড কমিটির কর্মি সন্মেলন এবং তথ্য উপাত্ত ফরম বিতরণ সম্পন্ন করে ২৫ রমজানের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠনের নির্দেশনা রয়েছে। এরই প্রেক্ষিতে গোলাপগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের এ জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ