Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-02T06:19:54Z
খেলাধুলা

বিশ্বজয়ী প্রত্যেককে স্বর্ণের আইফোন উপহার দিচ্ছেন মেসি

বিজ্ঞাপন

জীবনের সবচেয়ে বড় সাফল্য লিওনেল মেসি অর্জন করেছেন কাতার বিশ্বকাপে। ক্যারিয়ারের একমাত্র আক্ষেপ ঘুচেছে তার তরুণ সতীর্থদের নিয়ে। পুরো টুর্নামেন্টে উজ্জ্বল তারকা হয়ে ছিলেন তিনি, কিন্তু সতীর্থদের অবদান ভুলে যাননি। বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার আড়াই মাস পর বিশ্বজয়ী দলের সতীর্থদের বিশেষ উপহার দিলেন মেসি, এমনকি স্টাফদেরও।

বিশ্বকাপ জয়ী দলের সদস্যদের প্রত্যেককে একটি করে সোনার তৈরি বিশেষ আইফোন দিয়েছেন মেসি, তাও আবার ২৪ ক্যারেটের। ৩৫টি আইফোনের জন্য তার খরচ হয়েছে ১ লাখ ৭৫ হাজার ডলার। গত শনিবার প্যারিসিয়ান অ্যাপার্টমেন্টে উপহারগুলো পৌঁছে গেছে। এবার সেগুলো সবার হাতে দেওয়ার পালা।

প্রতিটি ফোনে খেলোয়াড়দের নাম, জার্সি নাম্বার ও আর্জেন্টিনিয়ান লোগো খোদাই করা হয়েছে। একটি সূত্র জানান, ‘লিওনেল তার গর্বিত ‍মুহূর্ত উদযাপনে বিশেষ ও অন্যরকম কিছু করতে চেয়েছিলেন। উদ্যোক্তা বেন লিয়ন্সের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ ছিল তার এবং একসঙ্গে মিলে তারা এই নকশা চূড়ান্ত করেন।’

আইডিজাইন গোল্ডের সিইও বেন বলেছেন, ‘লিওনেল শুধু গোট (সর্বকালের সেরা) নয়, তিনি আইডিজাইন গোল্ডের সবচেয়ে বিশ্বস্ত ভোক্তা এবং বিশ্বকাপ ফাইনালের পরের কয়েক মাস আমাদের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন। তিনি বলতেন, অবিশ্বাস্য জয় উদযাপন করতে তিনি সব খেলোয়াড় ও স্টাফদের বিশেষ উপহার দিতে চান। কিন্তু অন্য সবার মতো ঘড়ি পছন্দ ছিল না তার।’

বেনই সোনার তৈরি আইফোনের পরামর্শ দেন এবং মেসিও রাজি হয়ে যান। ৩৫ বছর বয়সী ফরোয়ার্ডের এমন উদ্যোগ সোশ্যাল মিডিয়ায় প্রশংসনীয় হচ্ছে।

ডেস্ক রিপোর্ট / এস এইচ 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ