Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-02T13:48:14Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ যুব হকি ক্লাবের উদ্যোগে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জ যুব হকি ক্লাবের উদ্যোগে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতার পুরুস্কার বিতরণী অনুস্টান সম্পন্ন হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ১১ টায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা ৩টি গ্রুপের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় এবং পুরুস্কার বিতরণের মাধ্যমে শেষ হয়।
অংশগ্রহণকারীদের মধ্যে প্রত্যেকে ৩জন করে বিজয়ীর মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

গোলাপগঞ্জ যুব হকি ক্লাবের সভাপতি ফয়েজ আহমদের সভাপতিত্বে ও সদস্য নাহিদ আহমেদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী আদনান আহমদ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রচার সম্পাদক অলিউর রহমান তামিম। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, গোলাপগঞ্জ সরকারি এমসি একাডেমি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুজিত কুমার তালুকদার। তিনি বলেন, আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ।শিক্ষার্থীদের মেধা মননে যথাযথ বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি সৃজনশীল বিভিন্ন কাজে অংশ গ্রহণ করতে হবে। খেলাধূলা, চিত্রঙ্গন, রচনা প্রতিযোগীতায় মনোযোগী হতে হবে। তিনি হকি ক্লাবের এমন উদ্যোগকে সাধুবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, গোলাপগঞ্জ যুব হকি ক্লাবের উপদেষ্টা ও সরকারি এমসি একাডেমি মডেল স্কুল এন্ড কলেজের গভণিং বডির সাবেক সদস্য মশিকুর রহমান মহি, ১নং ওয়ার্ডের কাউন্সিলর জহির উদ্দিন সেলিম, উপদেষ্টা ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিল নজরুল ইসলাম, ২নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল আম্বিয়া চৌধুরী জামিল। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমসি একাডেমি মডেল স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক মস্তাফিজুর রহমান সুমন, প্রাথমিক বিদ্যালয় শাখার প্রধান শিক্ষিকা পাবলি রানি দাস, শিক্ষক শাহান উদ্দিন, সৌরভ বর্ধন, গোলাপগঞ্জ যুব হকি ক্লাবের সিনিয়র সহ-সভাপতি টিপন আহমদ।

উপস্থিত ছিলেন সহ-সভাপতি সাদিকুর রহমান সাদি, রেজওয়ান আহমদ, সাধারণ সম্পাদক সুজার আহমদ রুমেল, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মুন, দপ্তর সম্পাদক সাকেল উদ্দিন, সদস্য শাওন দাস প্রমুখ।

প্রতিযোগীতায় প্রথম বিভাগ থেকেঃ ১ম সিয়াম আহমেদ, ২য় সীমান্ত তালুকদার, ৩য় সামীম উদ্দিন। ২য় বিভাগ থেকেঃ ১ম পূর্ণতা দাস, ২য় অরিনী দাস আনসী, ৩য় তারিবা তাহসিন চৌধুরী। ৩য় বিভাগ থেকেঃ ১ম নুজহাত জাহান চৌধুরী, ২য় অন্দ্বেষা দাস, ৩য় মাহাদি হাসান।

উল্লেখ্য , গোলাপগঞ্জ যুব হকি ক্লাবের উদ্যোগে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষামূলক অনুষ্ঠানের উদ্যোগ গ্রহন করা হয়। তারই ধারাবাহিকতায় সরকারি এমসি একাডেমি মডেল স্কুল এন্ড কলেজের প্রাথমিক শাখায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা গ্রহণ করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ