Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-26T07:32:19Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ১৩ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে ২ বৃদ্ধ গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ১৩ বছরের এক শিশুকে জোরপূর্বক বলাৎকারের অভিযোগে ২ বৃদ্ধকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ৷ গত (১৩ এপ্রিল) বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে পশ্চিম আমুড়া ইউনিয়নের আমনিয়া ইসলামটুল হোতারদি টিলায় এ ঘটনা ঘটে।

এঘটনায় গত (১৬ এপ্রিল) রোববার ভিকটিমের পিতা বাদি হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং: ১৬, তাং ১৬/৪/২০২৩ইং) দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই দিন রাতে অভিযুক্ত ২ বৃদ্ধকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- আমনিয়া ইসলামটুল বাঙালিগুল গ্রামের মৃত তৈমুছ আলীর ছেলে সাবু মিয়া (৫৩) ও মৃত খলকু মিয়ার ছেলে রমজান আলী (৫৪)৷

মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৩ এপ্রিল বৃহস্পতিবার ভিকটিম শিশু (১৩) মাছ ধরার জন্য জাল নিয়ে বাড়ির পাশে এড়াল বিলে যায়। তখন অভিযুক্ত ২ বৃদ্ধ শিশুটিকে মাছ ধরে দেওয়ার লোভ দেখিয়ে নৌকায় তুলে আমনিয়া ইসলামটুল হোতারদি টিলায় নিয়ে যায়। সেখানে নিয়ে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে মুখ চেপে ধরে শিশুটিকে বলাৎকার করে তারা। পরে আবারও নৌকায় করে তাকে নিয়ে এসে নামিয়ে দিয়ে যায় তারা। 

এরপর শিশুটি বাড়িতে গিয়ে তার মায়ের কাছে সবকিছু খুলে বললেও মান সম্মানের বিষয় ভেবে তিনি বিষয়টি পরিবারের কাউকে জানাননি। ঘটনার পরদিন শিশুটির কান্নাকাটি দেখে তার পিতা বার বার জিজ্ঞেস করিলে ওই সময় শিশুটি ও তার মা সবকিছু খুলে বলেন। পরবর্তীতে শিশুটিকে ডাক্তার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তারা ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। এরপর তিনি ২জনকে অভিযুক্ত করে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।

গোলাপগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে। তাদেরকে আদালতেও প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ