Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-16T14:22:21Z
সিলেট

সিলেটে ভুয়া সাংবাদিক গ্রেফতার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের ওসমানীনগর উপজেলা থেকে এক ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দক্ষিণ গোয়ালাবাজারস্থ জনৈক এম এইচ রুবেল (৩৮) এর রুবেল এন্টারপ্রাইজ নামক ব্যবসাপ্রতিষ্ঠান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম কাওসার আহমেদ (৩০)। তিনি ওসমানীনগর উপজেলার ১ নম্বর উমরপুর ইউনিয়নের খাদিমপুর গ্রামের হাসান আলীর ছেলে।

পুলিশ জানায়, সাংবাদিক পরিচয় দিয়ে একটি ক্যামেরা নিয়ে প্রবেশ করে দোকানের ভেতরে ভিডিও করেন কাওসার। তখন দোকানের মালিক এম এইচ রুবেল তাকে কোন পত্রিকার সাংবাদিক জিজ্ঞেস করলে তিনি নিজেকে ইনফো টেলিভিশন চ্যানেলের সাংবাদিক পরিচয় দেন। তখন রুবেলসহ উপস্থিত লোকজন তাকে পরিচয়পত্র দেখাতে বললে তিনি কোনো পরিচয়পত্র প্রদর্শন না করে বিভিন্ন রকমের কথা বলে বোঝানোর চেষ্টা করেন।

এতে সন্দেহ হলে ৫ নম্বর গোয়ালাবাজার ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর হোসেন তাৎক্ষণিক থানায় সংবাদ দিলে পুলিশ ওই দোকানে গিয়ে উপস্থিতি লোকজনের সম্মুখে কাওসারকে জিজ্ঞাসাবাদ করে। তার কথাবার্তায় প্রতারক হিসেবে সন্দেহ হওয়ায় পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার শ্যামল বণিক জানিয়েছেন, এ ঘটনায় কাওসারের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ